আপনার প্রেমিকা নিয়মিত যে ৫টি মিথ্যা বলেন

সুন্দর সম্পর্কের জন্য প্রেমিকাদের ছোট ছোট মিথ্যা কথাগুলো বুঝতে হবে। হয়তো আপনাদের সম্পর্ক খুবই গভীর। একজন আরেকজনকে বিশ্বাস করেন, ভালোবাসেন। কিন্তু আপনি কী জানেন, আপনার প্রেমিকা মাঝেমধ্যে কিছু মিথ্যা কথাও বলে? শুনে ভয় পাওয়ার কোনো কারণ নেই।

কারণ আপনার প্রেমিকা আপনাকে ঠকানোর উদ্দেশ্যে এই মিথ্যাগুলো বলে না। চলুন, এক নজরে জেনে নিই আপনার প্রেমিকা আপনার সঙ্গে কী ধরনের মিথ্যা বলে-

সব ঠিক আছে :
যখন আপনার প্রেমিকা আপনাকে বলবে- কোনো সমস্যা নেই, সব ঠিক আছে। এ সময় বুঝে নিবেন, বিপদের ঘণ্টা বাজছে। কিছু একটা আপনার প্রেমিকার মনে রয়ে গেছে। এ সময় আপনাকে একটু বুদ্ধি করে চলতে হবে। আপনি বিষয়টি নিয়ে তাকে বারবার প্রশ্ন করুন। দেখবেন, এক সময় সে রাগ করে বলেই ফেলবে যে তার মনে কী আছে। তাই প্রেমিকার মুখে সব ঠিক আছে, এমনটা শুনে নিশ্চিন্তে বসে থাকার ভুলটা মোটেও করবেন না।

যাও, মজা করো :
যখন আপনি আপনার প্রেমিকাকে ছাড়া কোথাও যেতে চাইবেন তখন যদি সে আপনাকে বলে, যাও মজা করো। তখন বুঝে নেবেন যে, সে চায় আপনি তাকে ছেড়ে না যান। তাই এই কথা শোনার পর ভুলেও আপনার প্রেমিকাকে lover ছাড়া কোথাও যাওয়ার কথা চিন্তা করবেন না।

আমি তোমার জন্য পাগল না :
কথার মাঝে কখনো যদি আপনার প্রেমিকা বলে, আমি তোমার জন্য পাগল না। তখন নিশ্চিত ধরে নেবেন সে মিথ্যা বলছে। সে আসলে আপনাকে অনেক বেশি পছন্দ করে। তাই বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করছে। যখন এ ধরনের কোনো কথা শুনবেন তখন মন খারাপ না করে বরং মনে মনে একটু হেসে নিন।

সাজতে বেশি সময় লাগবে না :
মেয়েরা সব সময় এ ধরনের কথা বলেই থাকে। সাবধান, এই এক জায়গায় তাদের কথার সাথে কাজের কোনো মিল থাকে না। তাই আপনার প্রেমিকা যদি এমন কথা বলে থাকে তাহলে ধরে নিন, নিশ্চিত দুই ঘণ্টা আপনাকে অপেক্ষা করতে হবে। তাই অযথা চেঁচিয়ে বা রাগ করে লাভ নেই। কারণ, এই মিথ্যা lie প্রায়ই আপনার প্রেমিকা বলবে।

আমি সবার থেকে আলাদা :
আপনার প্রেমিকা প্রায়ই আপনাকে এমন কিছু কথা বলে থাকে- ‘আমি সবার থেকে আলাদা’, ‘ও এমনটা করছে তবে আমি হলে করতাম না’ এমন কিছু কথা মেয়েরা বলেই থাকে। কিন্তু মনে রাখবেন, কিছু ঘটনায় সব মেয়ের আচরণ একদমই এক। তাই অযথা প্রেমিকার এই মিথ্যা কথা বিশ্বাস করলে নিশ্চিত ঠকবেন।

√ লেখাটি ভালো লাগলে প্লিজ শেয়ার করবেন শেয়ার করতে এখানে ক্লিক করুন