কীভাবে স্বামীর নিকট নিজেকে আকর্ষণীয় করে তুলবেন?

বিবাহিত জীবনে অনেক নারীর অভিযোগ তার স্বামী তাকে আগের মত ভালোবাসে না! এবং তার প্রতি তার স্বামী খুব একটা ইন্টারেস্ট না। এই কথা যদি কোন নারী প্রকাশ করে তবে আমি চোখ বন্ধ করে ওই নারীকে দোষারোপ করব। কারণ আপনি কেমন বউ হলেন আপনার স্বামীর আকর্ষণ আপনার দিকে নিতে পারছেন না?রোমান্স পছন্দ করেনা এমন মানব পাওয়া দুষ্কর। আমাদের দেশের প্রায় ৬০% দাম্পত্য জীবনে রোমান্স নেই বললেই চলে। এমন অনেক স্বামী-স্ত্রী আছেন যারা মাসের মধ্যে প্রায় ৩০ দিনই ভালো ভাবে কথা বলেন না কিন্তু কথা ছাড়া শারীরিক সম্পর্কে জড়ান। স্বামী ভাবে এটা আমার খেত আমি আমার মত করে ফসল কাটব আর স্ত্রী ভাবে আমার কিছু করার নাই এটাই নিয়ম।

না আপনাদের ভাবনা সম্পূর্ণ ভুল দাম্পত্য জীবনে ভাল ভাবে উপভোগ করতে আপনার জীবনে রোমান্স খুবই জরুরী। আর এর জন্য যা করবেন। স্বামীর নিকট নিজেকে আকর্ষণীয় করতে প্রথমে যা করবেন তা হলে নিজেকে স্বামীর নিকট সব সময় খোলা মেলা উপস্থাপন করবেন না। এর ফলে আপনার স্বামী আপনার শরীরের প্রতি কিছুটা আগ্রহ হারিয়ে পেলবে। আমাদের দেশের বেশির ভাগ বউয়েরা এই ভুলটা করে থাকে যা মোটেও উচিৎ নয়।

আপনার স্বামী কর্মস্থল থেক আসলে তাকে আদর করে জড়িয়ে ধরুন তাকে বলুন সারা দিন তোমাকে অনেক মিস করেছি। আপনার এই আবেগ তাকে অনুপ্রাণিত করবে। বিশেষ দিনে তাকে কিছু গিফট করুন যেমন: মানি ব্যাগ, শার্ট, কলম, ইতাদি। দাম্পত্য জীবন শুধু মাত্র শারীরিক সম্পর্কের মধ্যে বন্ধি করে রাখবেন না এটাকে নিজেদের মত করে উপভোগ করুন রোমান্স করুন ভালোবাসুন। আপনাদের দুরুত্ত আপনাদের দূরে সরিয়ে রাখবে। মনে রাখবেন আপনার যৌন জীবনে অশান্তি মানেই আপনার জীবন তেজপাতা।

⇒ ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন শেয়ার করতে √ এখানে ক্লিক করুন