চিনে নিন বাজারের সেরা ৫ অ্যান্টি এজিং ক্রিম

তারুণ্য উজ্জ্বল দীপ্তিময় ত্বক সব নারীর কাম্য। মানুষের বয়স বৃদ্ধির সাথে সাথে ত্বকের বয়স বৃদ্ধি পায়। আর ত্বকের বয়স বৃদ্ধির কারণে ত্বকে দেখা দেয় বলিরেখা। ত্বকে বলিরেখা পড়া রোধ করার জন্য অনেকেই অ্যান্টি এজিং ক্রিম ব্যবহার করে থাকে। বাজার ঘুরলে নানা ব্র্যান্ডের নানা অ্যান্টি এজিং ক্রিম পাওয়া যায়। এত সব ক্রিমে ভিড়ে কার্যকর ক্রিমটি খুঁজে পাওয়া ভার। আপনার এই কঠিন কাজটি সহজ করে দেবে এই ফিচারটি। চিনে নিন বাজারের কিছু কার্যকর অ্যান্টি এজিং ক্রিম।
১। হিমালয় হারবালস অ্যান্টি-রিংকেল ক্রিম (Himalaya Herbals Anti-Wrinkle Cream)

ভারতে বেশ জনপ্রিয় একটি ব্র্যান্ড হিমালয়। হিমালয় হারবাল অ্যান্টি-এজিং ক্রিম ত্বকের বলিরেখা, রিংকেল এবং ক্ষতিগ্রস্ত ত্বক মেরামত করে থাকে। এতে আঙ্গুর,লেবুর নির্যাস, অ্যালোভেরা, চন্দনের গুঁড়ো রয়েছে, যা ত্বকে পুষ্টি যুগিয়ে থাকে। দাম পড়বে আনুমানিক ৩৫০ টাকা।

২। লোটাস হারবাল আলমন্ড ইয়োথ অ্যান্টি রিংকেল ক্রিম (Lotus Herbals Almond Youth Anti Wrinkle Cream)

লোটাস হারবালের এই ক্রিমটি রিংকেল দূর করে দেয় অল্প কিছুদিন ব্যবহারে। তৈলাক্ত ত্বকের অধিকারীদের জন্য এটি বেশ কার্যকর। এর দাম পড়বে আনুমানিক ৬০০ টাকা।

৩। ওলে সিরাম (Olay Regenerist Regenerating Serum Fragrance)

এই ক্রিমটি ত্বকের বলিরেখা দূর করে নরম উজ্জ্বল খুব অল্প সময়ের মধ্যে দিয়ে থাকে। দ্রুত রিংকেল দূর করতে চাইলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। এর আনুমানিক দাম পড়বে ১৮০০ টাকা।

৪। শাহ্‌নাজ হোসেন অ্যান্টি- রিংকেল-বিউটি-বাম (Shahnaz Husain Anti-Wrinkle Cream-Beauty Balm)

সকল ধরণের ত্বকে শাহ্‌নাজ হোসেনের এই ক্রিমটি  ব্যবহার করা যায়। এটি ত্বক নরম করে এবং ত্বক ময়োশ্চারাইজ করে। ত্বক উজ্জীবিত করে উজ্জ্বলতা বৃদ্ধি করে তুলে এই ক্রিমটি।

৫। অ্যানহার্ব নেচারাল প্রিমিয়াম কেয়ার অ্যান্টি সেন্স ক্রিম (Anherb Natural Premium Care Anti Sensece Cream)

মধ্যবয়সীদের ত্বকের বলিরেখা দূর করা সমস্যা সমাধানে এই ক্রিমটি বেশ কার্যকর। এর ওমেগা থ্রি, ভিটামিনস, অলিভ এবং অন্যান্য উপাদান ত্বকে রিংকেল দূর করে ত্বকের উজ্জ্বলতা ধরে রাখে। সূর্যের ক্ষতিকর রশ্নির হাত থেকেও রক্ষা করে থাকে। দাম পড়বে আনুমানিক ১২০০ টাকা।

⇒ ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

লিখেছেন- নিগার আলম
ফিচার রাইটার, প্রিয় লাইফ
তথ্যসুত্রঃ প্রিয়.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *