চিনে নিন বাজারের সেরা ৫ সিসি ক্রিম

বিবি ক্রিমের উন্নত রূপ হল সিসি ক্রিম। বিবি ক্রিমের ব্যাপক জনপ্রিয়তাকে মাথায় রেখে এর পরবর্তীতে সিসি ক্রিমের উদ্ভব। এটি ত্বককে সূর্যের ক্ষতিকারক রশ্মি থেকে রক্ষা করার পাশাপাশি ত্বকের রঙ ভেতর থেকে উজ্জ্বল করে থাকে। মূলত বিবি ক্রিমের সকল সুবিধার সাথে ত্বকের রং উজ্জ্বল করার কারণে এটি তরুণীদের কাছে অনেক জনপ্রিয়। তৈলাক্ত ত্বকে বিবি ক্রিম ব্যবহার করা যায় না, তাই তেলতেলে ত্বকের বন্ধু হচ্ছে এই ক্রিমটি। বাজারে নানা ব্র্যান্ডের সিসি ক্রিম পাওয়া যায়। এর মধ্যে সেরা ৫ সিসি ক্রিমের সাথে আজ আপনাদের পরিচয় করিয়ে দেব।

১। ওলে রিজেনারিস্ট সিসি ক্রিম ( Olay Regenerist CC Cream )
ওলে রিজেনারিস্ট সিসি ক্রিম ত্বকের ছাগ ছোপ দূর করতে সাহায্য করে। ত্বকের রঙের অসামঞ্জস্যতা ঠিক করার সাথে সাথে এর কালো দাগও দূর করে থাকে। ত্বকের বলিরেখা দূর করে ত্বককে এনে দেয় তারুণ্যময় উজ্জ্বলতা।

২। ক্লিনিক সিসি ক্রিম ( clinique cc cream )
আপনি কি আপানার নির্জীব ত্বক নিয়ে বিরক্ত? তবে এটি হবে আপনার জন্য সবচেয়ে ভাল সিসি ক্রিম। এটি অনেক হালকা হওয়ায় খুব সহজে আপনার ত্বকের সাথে মিশে যায়। ওয়েল ফ্রি হওয়ায় তৈলাক্ত ত্বকের অধিকারীরা সহজেই এটি ব্যবহার করতে পারে। এসপিএফ সমৃদ্ধ এই ক্রিম সূর্যের ইউভি রশ্মি থেকে রক্ষা করে থাকে।

৩। লরিয়াল নুড ম্যাজিক সিসি ক্রিম এ্যান্টি ডালনেস ( loreal nude magique cc cream anti dullness )
২৪ ঘণ্টা ত্বকের আর্দ্রতা ধরে রেখে ত্বককে একটি নরম কোমল ভাব ফুটিয়ে তোলে লরিয়াল নুড ম্যাজিকিউ সিসি ক্রিম এ্যান্টি ডালনেস। ভিটামিন সমৃদ্ধ এই ক্রিম আপনার ত্বকের সাথে মিশে আপনাকে এনে দেয় এক নিখুঁত ত্বক।

৪। সিসি ক্রিম ম্যাক্স ফ্যাক্টর ( cc cream max factor )
ত্বকের পানির সরবারহ পরিমাণ ঠিক রেখে নিখুঁত, সতেজ ত্বক দিয়ে থাকে মাক্স ফ্যাক্টর সিসি ক্রিম। হালকা ঘনত্বের হওয়া ত্বকের সাথে সহজে সহজে মিশে গিয়ে ত্বককে এক ধরণের কোমল ভাব ফুটিয়ে তোলে।

৫। ওয়েই চাইনিজ লিকোরিস সিসি ক্রিম ( Wei Chinese Licorice CC cream )
ওয়েই চাইনিজ লিকোরিস সিসি ক্রিম ত্বকের রঙ ঠিক করার সাথে সাথে অ্যান্টি এজিং ক্রিম হিসাবেও কাজ করে থাকে। এনজাইম, ভিটামিনস এবং মিনারেলে সমৃদ্ধ এই সিস ক্রিম ত্বকের উজ্জ্বলতা বাড়ানোর সাথে সাথে লোমকূপ ছোট করে থাকে।

বিবি ও সিসি ক্রিম এর সঠিক ব্যবহার জানতে > এখানে ক্লিক করুন <

তথ্যসুত্রঃ প্রিয় লাইফ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *