জন্মসময়টা জানুন আর নিজের ভবিষ্যতকে নিজেই মিলিয়ে নিন!

শিশুর জন্মের পর অনেক বাড়িতেই এটা করা হয়ে থাকে। অনেকই এই শব্দটার সঙ্গে পরিচিত। কুণ্ডলী বা কুষ্ঠি। বিয়ের সময় জোটক বিচারের সময়ও অনেকে কুষ্ঠিবিচার করে থাকেন। কিন্তু জন্ম সময় নিয়ে এত বাড়াবাড়ির কারণটা কী বলতে পারেন? আসলে এর পিছনে নাকি লুকিয়ে রয়েছে অন্য গল্প। জন্মের সময়ই নাকি সেই শিশুর ভবিষ্যতটা কেমন হবে, সেটা স্থির হয়ে যায়। আর তার উপর ভিত্তি করেই তৈরি হয় কুষ্ঠি। কীরকম?

ভোর ৪টে থেকে ৬টা- বলা এইসব শিশুদের মাথার উপর সূর্যদেবের আশীর্বাদের হাত থাকে। অসুখবিসুখ হয় না। আত্মবিশ্বাসে ভরপুর হয়। টগবগে ইচ্ছাশক্তি। উজ্জ্বল ভবিষ্যত। কখনও কোনও বাধা তাদের কাবু করতে পারে না।

ভোর ৬টা থেকে ৮টা- এদের জীবন রহস্যে মোড়া। নানা সময়েই এমন অনেককিছু ঘটবে, যার জন্য আপনি হয়তো প্রস্তুতও ছিলেন না। নিজেকে কাজে ব্যস্ত রাখাই একমাত্র সব সমস্যার সমাধানের উপায়।

সকাল ৮টা থেকে ১০টা- এদের জীবনে যেকোনও সম্পর্কই দীর্ঘায়ু হবে। জীবনে অর্থের ভূমিকা খুব গুরুত্বপূর্ণ। আর্থিক সঙ্গতি জীবনে সম্পর্ক, বন্ধুত্বে মুখ্য ভূমিকা নেবে।

সকাল ১০টা থেকে বেলা ১২টা- সূর্যের আধিপত্যে জীবনের সবক্ষেত্রে সফলতা উপভোগ করবে এই সময়ে জাতকরা। ভীষণ সফল জীবন কাটবে। অনেক সম্মান পাবে। তবে ক্ষমতার অপব্যবহার করলে বিপদও আসবে।

বেলা ১২টা থেকে দুপুর ২টো- প্রচুর ঘোরার সুযোগ আসবে। সে কর্মসূত্রেই হোক আর ব্যক্তিগতভাবেই হোক। প্রখর বুদ্ধিমত্তা ও সুদর্শনের অধিকারী হবে। দয়ালু মনের জন্য জনপ্রিয় হবে।

বেলা ২টো থেকে বেলা ৪টে- অর্থাগম হয়, এরকম পেশার সঙ্গে এরা যুক্ত থাকবে। যেমন, অ্যাকাউন্টস, ট্রাস্ট, গভর্নমেন্ট ফান্ড স্কিম, ব্যাঙ্কিং সেক্টর প্রভৃতি। তবে এদের যৌনজীবনে সূর্যের ভূমিকা থাকবে। আইনি ঝামেলাও পোহাতে হতে পারে।

বেলা ৪টে থেকে সন্ধ্যা ৬টা- এদের জীবন দায়িত্বে ভরপুর। বিবাহিত জীবন সুখের হয়। মানুষের সঙ্গে সংযোগ হয় এমন পেশাই পছন্দের।

⇒ ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

2 comments

  1. Darun laglo eai rokom post khub upokar hoi

  2. raat 10 ta theke 12 tar moddhe jonmano sele meyeder ki hoy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *