দেখুনতো আপনার প্রেমিক প্রতারক কি’না?

shajghor_Boyfriend Cheater
নারীর মনে যে পুরুষের স্থান থাকে সর্বোচ্চে, তাকে ভালোবাসার বাহুডোরে ধরে রাখতে চায় সারাটি জীবন। কল্পনাতে অজানা সুখের আশায় ভবিষ্যতের জাল বুনে চলে অবিরাম। কিন্তু ভালোবাসার সমুদ্রে নারী যতই তুফান আনুক না কেনো প্রতারক প্রেমিককে ছুয়ে যায় না কিছুতেই। তাই প্রেমে অন্ধ হওয়ার আগে একবার দেখুন তো, আপনার প্রেমিকের মধ্যে এসব লক্ষণ আছে কিনা?

– তিনি কখনো নিজ থেকে বিয়ে করার তাগিদ আপনাকে দেয় না। এসব শুনতেও তার ভালো লাগে না। বরং বিয়ের কথা বললে এর বিরুদ্ধে আপনাকে তার হাজারও উপদেশ।

– আপনার বন্ধুদের সঙ্গে পরিচিত হতে তার ভালো লাগে না। এমনকি একসঙ্গে ছবি তুলতেও তার অনিহা।

– আপনার প্রেমিক সবসময় বলেন আগে কখনো কাউকে ভালোবাসেন নি। যদিও আপনি জানেন যে তার আগে প্রেম ছিল।

– আপনার আগে যাদের সঙ্গে তার সম্পর্ক ছিলো তাদের সম্পর্কে কখনো ভালো কথা বলে না। সবসময় তাদের বদনাম করে। নিজেকে নির্দোষ প্রমাণ করায় তার উদ্দেশ্য থাকে।

– নিজের মেয়ে বন্ধু থাকলেও আপনার একজন ছেলে বন্ধুও তার সহ্য হয় না। সবাইকে জড়িয়ে আপনাকে সন্দেহ করে।

– প্রায়ই তার ফোন বন্ধ পাওয়া যায়। জিজ্ঞেস করলে বলেন চার্জ ফুরিয়ে গেছে। তার ফোনে এমন অনেক নম্বর আছে যেগুলো সাংকেতিক শব্দ দিয়ে সেভ করা।

– অন্য সময় যেমন ব্যবহারই করুক না কেন, ফোন ওয়েটিং পাওয়ার পর খুব মিষ্টি করে কথা বলে। অন্যায় ধরা পড়লে যেমন মিষ্টি ব্যবহার হয় আর কি।

– তার ফেসবুক বা টুইটারে মেয়ে বন্ধু বেশি। তাছাড়া সেসব মেয়ে দেখতে খুবই আকর্ষণীয়। অনেকেই তাকে আপত্তিকর কমেন্টও করে থাকেন।

– তিনি এখনো সকলের সামনে নিজেকে সিঙ্গেল পরিচয় দেন। বাড়তি আহলাদ বা ভালবাসা কিছুই পান না তার কাছ থেকে।

যদি এসব লক্ষণ আপনার প্রেমিকের মধ্যে থেকে থাকে, তবে সচেতন হোন এখনই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *