নারীর সৌন্দর্যের চেয়েও যে ৬ টি গুণ পুরুষের কাছে অনেক বেশি আকর্ষণীয়!

অনেকেই বলেন ছেলেরা মেয়েদের মধ্যে শুধু সৌন্দর্যই খোঁজেন। কিন্তু একজন ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষের কাছে বিষয়টি সম্পূর্ণ আলাদা। একজন ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষ নিজের মনে মানুষ খোঁজার সময় শুধু বাহ্যিক সৌন্দর্যের উপরে ভিত্তি করে বসে থাকেন না এবং শুধুমাত্র সুন্দরী নারী খোঁজেন না। তার কাছে সৌন্দর্যের চাইতেও বেশি মূল্যবান নারীর আরও কিছু অসাধারণ বৈশিষ্ট্য।১/ নারীসুলভ আচরণ :
একজন পুরুষ কখনোই তার মনের মানুষটির মধ্যে পুরুষালী আচরণ আশা করেন না। তিনি নারীসুলভ কোমলতাই খুঁজে থাকেন। এবং এই বিষয়টিকে তিনি সৌন্দর্যের beauty চাইতেও বেশি প্রাধান্য দিয়ে থাকেন।

২/ আত্মসম্মানবোধ :
পুরুষেরা সেসকল নারীদেরই বেশি মূল্যায়ন করেন যাদের মধ্যে রয়েছে আত্মসম্মানবোধ। যে নারী নিজেকে ভালোবাসেন তাকেই ভালোবাসতে বেশি উন্মুখ থাকেন পুরুষেরা।

৩/ মুখভঙ্গি :
একটি অপূর্ব সুন্দর চেহারা Pretty face মুখভঙ্গি ছাড়া একেবারেই অর্থহীন। একবার চিন্তা করে দেখুন তো অনেক সুন্দরী নারী কিন্তু তিনি হাসেন না শুধুই মুখ শক্ত করে বসে থাকেন, তাহলে কি তিনি আকর্ষণীয় হবেন? মোটেই নয়।

৪/ বুদ্ধিমত্তা :
অনেকের মতে ছেলেরা একটু কম বুদ্ধির মেয়েদের বেশি পছন্দ করেন। কিন্তু সত্যিকার অর্থে একজন ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষ নিজের জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেন বুদ্ধিমতী এবং বাস্তব জ্ঞানসম্পন্ন নারী।

৫/ আত্মবিশ্বাস :
আত্মবিশ্বাসের মাধ্যমেই নারীটি কেমন তা প্রকাশ পায়। আত্মবিশ্বাসী পুরুষ যেমন নারীদের অনেক পছন্দের তেমনই আত্মবিশ্বাসী নারীরই প্রতি পুরুষেরা আকর্ষণবোধ করে থাকেন।

৬/ অভ্যন্তরীণ সৌন্দর্য :
একজন ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষকে বাহ্যিক সৌন্দর্য থেকেও বেশি টানে নারীর অভ্যন্তরীণ সৌন্দর্য। কারণ চেহারা যতোই সুন্দর হোক না কেন মন কালো হলে তাকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখা যায় না এই বিষয়টি প্রায় সব পুরুষই বোঝেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *