পুরুষদের কাবু করার সহজ কৌশল!

প্রেম বা বিয়ের ক্ষেত্রেই বাজে কিছু কৌশলের আশ্রয় নেন কিছু মানুষ। অনেক নারী কাঙ্খিত পুরুষের man মন পেতে এমন সব কৌশলের আশ্রয় নিয়ে থাকেন। যা সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলে থাকে। এসব কূট-কৌশল technique সম্পর্ককে বেশি দূর এগোতে দেয় না। তাই চলুন, জেনে নেওয়া যাক তেমন কিছু কৌশলের কথা।


রূপের ফাঁদ –
অধিকাংশ পুরুষ নারীর রূপের মোহে পড়েন বলে কিছু নারীরাও এই রূপকে ফাঁদ হিসেবে ব্যবহার করে থাকেন। নারীদের রূপের মোহে অন্ধ যেসব পুরুষ তারাই বেশির ভাগ রূপের ছলনার শিকার হয়ে থাকেন। রূপের মোহে পড়ে পুরুষ হয়তো নারীকে জীবন সঙ্গী করে নেন। আর সম্পর্ক হয়ে যাবার পর আবিষ্কার করেন দুজনের মন মানসিকতায় বিস্তর ফারাক। তাই রূপের অন্ধ পূজারি না হয়ে মন ও গুণ বিচেনায় রেখে জীবনসঙ্গী নির্বাচন করুন।

কৃত্রিমভাবে উপস্থাপন –
সব মানুষের মাঝেই ভালো-মন্দ দুটো দিকই থাকে। কেউ কেউ অতিরিক্ত ভালো সাজার জন্য নিজেকে কৃত্রিমভাবে উপস্থাপন করেন। সচেতনভাবে নিজের মন্দ দিকগুলো লুকিয়ে অন্যজনের মনের মত হতে চান। নিজেকে কৃত্রিমভাবে উপস্থাপন করে মন পাওয়ার চেষ্টা নারীদের খুবই সাধারণ একটা কৌশল

অসহায়তার মিথ্যা নাটক –
পুরুষরা নিজেদের পৌরুষ দেখানোর জন্য অসহায় নারীকে উদ্ধার করতে ভালোবাসেন। আর অনেক নারীও নিজেকে অসহায়, নির্যাতিত, নিপীড়িত সাজিয়ে রাখেন। কিন্তু বাস্তবে দেখা যায় যে তাদের সাথে এমন কিছুই ঘটেনি। এমন নারীদের জন্যই অনেক ক্ষেত্রেই  সত্যিকারে নির্যাতিত নারীরা অবহেলার শিকার হন।

মিথ্যা আশ্বাস ও অভিনয় –
অনেক নারীই সম্পর্ক শুরু হওয়ার আগে বিভিন্ন বিষয়ে মিথ্যা lie প্রতিজ্ঞা, আশ্বাস দেয়। যেমন তিনি শ্বশুর-শাশুড়ি-দেবর-ননদের সাথে মিলেমিশে থাকতে চান। কিন্তু বিয়ের পর তার চাহিদা সম্পূর্ণ ভিন্ন হয়ে যায়। অন্যদিকে বিয়ের আগে বলেন যে অর্থের লোভ তার নেই। কিন্তু এক সময় এই অর্থই একমাত্র কামনা হয়ে দাঁড়ায়।

যৌনতার ছলনা –
বেশিরভাগ পুরুষই যৌনতার আহ্বান এড়াতে পারেন না। আর এই দুর্বলতাকেই অনেক নারীই সুযোগ বুঝে ব্যবহার করেন। প্রেম বা বিয়ে করার জন্য শারীরিক সম্পর্কে জড়িয়ে যান। তবে সত্য এটাই যে শারীরিক সম্পর্ক থেকে যে প্রেমের শুরু তার পরিণাম কখনো ভালো হতে পারে না।

√ লেখাটি ভালো লাগলে প্লিজ শেয়ার করবেন শেয়ার করতে এখানে ক্লিক করুন

ছবিটি ইন্টারনেট হতে সংগৃহীত