বাজারের সেরা ৫টি ড্রাই শ্যাম্পুর নাম জেনে নিন!

বর্তমান সময়ে তরুণীদের কাছে ড্রাই শ্যাম্পু বেশ জনপ্রিয়। ড্রাই শ্যাম্পু মাথার তালু থেকে তেল দূর করে, চুল পরিষ্কার করে থাকে। সময়ের অভাবে যারা প্রতিদিন শ্যাম্পু করতে পারেন না, এটি তাদের জন্য আদর্শ। বাজারে বেশ কিছু ব্র্যান্ডের ড্রাই শ্যাম্পু কিনতে পাওয়া যায়। এর মধ্যে বাছাইকৃত কিছু ড্রাই শ্যাম্পু নিয়ে আজকের এই ফিচার।

১। ট্রেসেমি ফ্রেশ স্টার্ট ড্রাই শ্যাম্পু( TRESemmé Fresh Start Dry Shampoo)

বিশ্বখ্যাত ব্র্যান্ড ট্রেসেমি ড্রাই শ্যাম্পু সবধরনের চুলের জন্য প্রযোজ্য। তিনটি ভিন্ন ভিন্ন ফর্মুলায় এই শ্যাম্পুটি বাজারে পাওয়া যায়।  এটি মাথার তালু থেকে তেল, ময়লা দূর করে চুল পরিষ্কার রাখে দীর্ঘ সময়।

২। ডাভ রিফ্রেশ + কেয়ার ড্রাই শ্যাম্পু( Dove Refresh + Care Dry Shampoo)

বিশেষ ফর্মুলায় তৈরি ডাভের এই শ্যাম্পুটি চুলকে বাইরের ধুলাবালি থেকে রক্ষা করে থাকে। এর পাশাপাশি মাথার তালুর অতিরিক্ত তেল দূর করে দেয়। এটি চুলকে রুক্ষ শুষ্ক না করে, চুল পরিষ্কার করে থাকে।

৩। লোরিয়াল প্রোফেশনাল টেকনি আর্ট ফ্রেশ ডাস্ট শ্যাম্পু (Loreal Professional Tecni Art Fresh Dust Shampoo)

লোরিয়াল মাথার তালুর ভিতর থেকে তেল, ময়লা, ধুলাবালি দূর করে দেয়। মাথার তালু পরিষ্কার করার পাশাপাশি এটি চুলে আলাদা ভলিউম নিয়ে আসে। দাম কিছুটা বেশি হলেও এই শ্যাম্পুটি সব ধরনের চুলের সাথে মানিয়ে যায়।

৪। প্যান্টিন প্রো ভি অরজিনাল ফ্রেশ ড্রাই শ্যাম্পু (Pantene Pro V Original Fresh Dry Shampoo)

যারা প্যান্টিনের পণ্য ব্যবহার করে থাকেন, তারা কোনো সন্দেহ ছাড়া এই শ্যাম্পুটি ব্যবহার করতে পারেন। এটি চুল থেকে তেল, ময়লা দূর করে চুল করে তোলে ঝলমলে স্বাস্থ্যজ্জ্বল।

৫। গার্নিয়ার ভলিউম এক্সটেন্ড ইন্সট্যান্ট বডিফাইড ড্রাই শ্যাম্পু ( Garnier Volume Extend Instant Bodified Dry Shampoo)

দ্রুত চুলের ভলিউম বৃদ্ধি করতে চাইলে এই শ্যাম্পুটি সেরা। প্রাকৃতিক নির্যাস দিয়ে তৈরি হওয়ার এটি চুলের ক্ষতি ছাড়াই ভলিউম বৃদ্ধি করে। এর সুবাস দীর্ঘ সময় আপনাকে মোহিত করে রাখবে।

⇒ ভালো লাগলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

তথ্যসূত্র: stylecraze

One comment

  1. amr hair e prochur dandraf.r onek hair fall hoi.amr jonno kon brand er kon shampoo best hobe?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *