রাশি অনুযায়ী জেনে নিন কে হবে আপনার সঙ্গী!

জ্যোতিষীরা বিশ্বাস করেন, রাশিভেদে প্রেমের সম্পর্কে আসে নানান উত্থান পতন। জীবনের বিভিন্ন ক্ষেত্রে কোন রাশির মানুষের সঙ্গে অপর কোন রাশির মানুষের সম্পর্ক কেমন হতে পারে তা জানাটা আমাদেরকে একটু হলেও স্বস্তি দিতে পারে। চলুন জেনে নেওয়া যাক, রাশি অনুযায়ী কে হবেন আপনার যোগ্য সঙ্গী।

মেষ ও কুম্ভ : এদের নিজেদের মধ্যে সম্পর্ক হবে মজা, খুনসুটি ও রোমাঞ্চে ভরপুর। এদের সম্পর্কে কখনও বিরক্তি আসবে না। নতুন কিছু করতে এদের উৎসাহ অসীম। সারাক্ষণ নতুন নতুন অ্যাডভেঞ্চার করতে ব্যস্ত থাকে এরা। এরা সম্পর্ককে উপভোগ করে। একে অন্যকে স্পেস দিতে জানে।

বৃষ ও কর্কট : ‘মেড ফর ইচ আদার’ কাপল। এদের সম্পর্ক আবেগে বাঁধা। একে অন্যকে ভালো বোঝেন। গুরুত্ব দেন অপরের মতামতকে। যত দিন যায়, তত আরও মজবুত হয় সম্পর্ক।

মিথুন ও কুম্ভ : এরা যখন ডেট করে, মনে হবে যেন কয়েক যুগের সম্পর্ক। দুজনেই অত্যন্ত শৈল্পিক। কাজের ক্ষেত্রে একে অন্যকে অনুপ্রেরণা দেয়। আইডিয়া শেয়ার করে। ব্যক্তি স্বাধীনতাকে সম্মান দেয়।

কর্কট ও মীন : এই দুই রাশিই জলকে বোঝায়। এদের জুটি যেন উপরওয়ালাই লিখে দিয়েছেন। এরা একে অপরের শক্তি ও দুর্বলতা সম্পর্কে সম্যক ওয়াকিবহাল হয়। এরা দুজনেই খুব মিশুকে প্রকৃতির হয়।

সিংহ ও ধনু : দু’জনেই জীবনকে পুরোদমে উপভোগ করে। দুজনেই উচ্চাকাঙ্ক্ষী। লক্ষ্যপূরণের জন্য এরা সারাক্ষণ একে অন্যকে উৎসাহ দেয়, সাহস যোগায়। এরা প্রচণ্ড আমুদে হয়।

কন্যা ও বৃষ : এরা আবার মাটির কাছাকাছি থাকতে ভালোবাসে। শান্ত প্রকৃতির হয়। বাস্তব পরিস্থিতি সম্পর্কে অত্যন্ত বিচক্ষণ এবং সেইমত সিদ্ধান্ত নেয়। সম্পর্কের ক্ষেত্রে এরা খুব সৎ ও সিরিয়াস। একে অন্যকে খুব ভালো বোঝে।

তুলা ও মিথুন : একই মানসিক গঠনের জন্য এরা কাছাকাছি আসে। কিন্তু ব্যক্তি স্বাতন্ত্র্যকে অত্যধিক গুরুত্ব দেওয়ায় এদের সম্পর্কে অনেকসময় স্থায়িত্ব কম হয়। বুদ্ধিদীপ্ত আলোচনা এদের অন্যতম পছন্দের।

বৃশ্চিক ও কর্কট : প্রচণ্ড আবেগতাড়িত হয় এরা। এরা একে অন্যের ভুল শুধরে দেয়। এক কথায় একে অপরের পরিপূরক। একই মূল্যবোধ এদের ‘পারফেক্ট কাপল’ করে তোলে।

ধনু ও মেষ : একেবারে যাকে বলে ‘আগুনে জুটি’। যত দিন যায়, ততই এদের সম্পর্ক গভীর হয়। এদের মধ্যে কিছুটা বন্যতাও থাকে। যেকোনও বাধা-বিপত্তি উপেক্ষা করে এরা সম্পর্কে অটল থাকে।

মকর ও বৃষ : অফুরন্ত ভালোবাসাই এদের সম্পর্কের ভিত্তি। এরা একে অন্যের সঙ্গ উপভোগ করে। অপরের প্রতি অগাধ বিশ্বাস এদের সম্পর্ককে মজবুত করে তোলে। এককথায় ‘সোলমেট’ বলতে যা বোঝায়, এরা সেই জুটি।

বৃশ্চিক ও মীন : এরা একে অন্যের মন বুঝে ফেলতে পারে। দু’জন দু’জনকে খুব ভালো বোঝে। আদ্যোপান্ত রোম্যান্টিক এই জুটি।

⇒ উপকারি হলে প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন শেয়ার করতে √ এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *